Home
Grievance Redress System-GRS Focal point
দাপ্তরিক কাজের সুবিধার্থে বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগ কর্তৃক আয়োজিত সভা/সেমিনার/সিম্পোজিয়াম/ওয়ার্কশপে অংশগগ্রহণের জন্য স্বাস্থ্য সেবা বিভাগের  ফোকাল পয়েন্ট কর্মকর্তা নির্ধারণ ।নোটিশটি দেখতে ক্লিক করুন


অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল কর্মকর্তা (স্বাস্থ্য সেবা বিভাগ)

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপিল কর্মকর্তা (স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ)

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আপীল কর্মকর্তা (স্বাস্থ্য সেবা বিভাগ)

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও আপীল কর্মকর্তা  (স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ) 

কল্যাণ কর্মকর্তা (স্বাস্থ্য সেবা বিভাগ)

কল্যাণ কর্মকর্তা (স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ)


 

Citizen Charter

Citizen Charter

Law/Act

Law/Act

Contact info

 

  

Fax: 88-02-9559216

Health Policy 2011

Health Policy 2011

Photo Gallery

Rules/ Regulation

Rules/ Regulation
btn_suggestion

Latest News

HRM-EOI

এইচআরএম-70(Request for EOI for Selection of Research Organization /Agency) এইচআরএম-74 (Request fo...

স্বাস্থ্যবিধি (সংশোধিত)

710 (স্বাস্থ্যবিধি (সংশোধিত))

যেসকল প্রতিষ্ঠানে কোভিড-১৯ পরীক্ষা করা হয়

বেসরকারি যেসব প্রতিষ্ঠানে কোভিড-১৯ পরীক্ষা করা হয়,

সরকারি যেসব প্রতিষ্ঠানে কোভিড-১৯ পরীক্ষা করা হয়

বিদেশ গমনেচ্ছু যাত্রীদের কোভিড-১৯ মুক্ত সনদ প্রদানের জন্য ইউচার ফি'র হার পুননির্ধারণ

GovtH-1: 733 ( বিদেশ গমনেচ্ছু যাত্রীদের কোভিড-১৯ মুক্ত সনদ প্রদানের জন্য ইউচার ফি'র হার পুননির্ধা...

SOP- Dead Body handling COVID-19 Patient and Suspected COVID-19

দেখতে ক্লিক করুন।

Rational Use of Personal Protective Equipment for COVID-19

দেখতে ক্লিক করুন।

হাসপাতালের কোভড-১৯ রোগের ব্যবস্থাপনা

দেখতে ক্লিক করুন

2019- n COV (SARS-COV-2) Infetion Prevention Control(IPC) and Management in Healthcare Facilities

Doument-টি পেতে ক্লিক করুন

বিজ্ঞপ্তি

করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় হোম কোয়ারেন্টাইন সম্পর্কিত বিজ্ঞপ্তি

উন্নয়নের ৭ বছর: ২০০৯-২০১৬

উন্নয়নের ৭ বছর: ২০০৯-২০১৬ অর্থ-বছর